kalerkantho


বাইক থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট তরুণী, পালিয়ে গেল সঙ্গী তরুণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২১ নভেম্বর, ২০১৭ ২১:৩১



বাইক থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট তরুণী, পালিয়ে গেল সঙ্গী তরুণ

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক তরুণী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে উপজেলা সদরে আল-ইনছানিয়ে স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনার পরে ওই তরুণীর সঙ্গে থাকা অজ্ঞাত ওই তরুণ দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ব্যাপক রহস্যের সৃষ্টি হয়েছে।

পলাতক ওই তরুণ ইচ্ছেকৃতভাবে তরুণীসহ তার মোটরসাইকেলটি ট্রাকের সঙ্গে ধাক্কা খাওয়ায় কিনা সেটি নিয়েও দেখা দিয়েছে সন্দেহ।

প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছে, ধাক্কার পরে মোটরসাইকেলসহ ওই তরুণও রাস্তায় পড়ে যায়। এতে তার মোটরসাইকেলে থাকা অজ্ঞাত ২৫ বছরের তরুণীটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। কিন্তু মোটরসাইকেল দ্রুত রাস্তা থেকে তুলে নিয়ে সেখান থেকে পালিয়ে যায় ওই তরুণ।  

এ ঘটনার পর প্রায় ৩০ মিনিট ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, পুঠিয়ার বানেশ্বরের দিক থেকে একটি মোটরসাইকেল যোগে একজন তরুণ ও নিহত ওই অজ্ঞাত তরুণী (২৫) পুঠিয়ার দিকে আসছিলেন।

একই দিক থেকে একটি ট্রাক পুঠিয়ার দিকে যাচ্ছিল। তবে মোটরসাইকেলটি পুঠিয়া উপজেলা সদরের আল-ইনছানিয়া স্কুল সংলগ্ন স্থানে পৌঁছামাত্র ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ওই তরুণী পড়ে যায় ট্রাকের চাকার নিচে। ফলে পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এর পরপরই মোটরসাইকেল চালক অজ্ঞাত ওই তরুণ তৎক্ষণাৎ উঠে মোটরসাইকেলটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তথ্যটির সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ এসআই হাবিবুর রহমান জানান, লাশটি উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে এবং অজ্ঞাত ওই তরুণীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হবে বলে জানান তিনি।


মন্তব্য