kalerkantho


ঈশ্বরদীরতে পুলিশ পরিচয়ে খামারির টাকা ছিনতাই

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৭ ২০:৩১



ঈশ্বরদীরতে পুলিশ পরিচয়ে খামারির টাকা ছিনতাই

পুলিশ পরিচয় দিয়ে মহাসড়কে মাইক্রোবাস ভিড়িয়ে পাবনার ঈশ্বরদীরতে প্রকাশ্যে গরু খামারির এক লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করেছে সংঘবদ্ধ প্রতারকচক্র। আজ মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটি ফিসারীর মোড়ে এ ঘটনা ঘটে।

গরু খামারি নবীর উদ্দিন (৫০) পাবনার চাটমোহর উপজেলার ভাদ্রা গ্রামের মৃত সাদেক প্রামানিকের ছেলে। তিনি চাটমোহর থেকে ঈশ্বরদীর অরণকোলা পশু হাটে গরু কেনার জন্য আসছিলেন।

নবীর উদ্দিন জানান, তিনি একটি ইজিবাইকে চেপে ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের ঢুলটি ফিসারীর মোড় এলাকায় দুপুর সোয়া ১২টায় এসে পৌঁছালে চার ছিনতাইকারী নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে ঘিরে ধরে। ছিনতাইকারী দলের সদস্যরা ভয়-ভীতি প্রদর্শন করে বলে, 'অরণকোলা পশুহাটে জাল টাকা লেন-দেন হচ্ছে।   আপনার কাছে নকল টাকা রয়েছে আমাদের কাছে তথ্য আছে'- এ কথা বলে তার নিকট থেকে এক লাখ ৬০ হাজার টাকা পরীক্ষা করার কথা বলে কৌশলে বের করে তাকে থানায় নিয়ে যাওয়ার কথা বলেন।

খামার ব্যবসায়ী থানায় যেতে আপত্তি জানালে তিনি টাকা দিতে না চাইলে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক সব টাকা ছিনতাই করে মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দীন বলেন, "খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে কিন্তু ছিনতাইকারীদের কাউকে পাওয়া যায়নি। "         


মন্তব্য