kalerkantho


বগুড়ায় পারিবারিক বিরোধের জেরে তিনজনকে কুপিয়ে জখম

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৭ ১৪:০৫



বগুড়ায় পারিবারিক বিরোধের জেরে তিনজনকে কুপিয়ে জখম

পারিবারিক বিরোধের জের ধরে গ্রিল কেটে বাসায় ডুকে ভাতিজার নেতৃত্বে দুষ্কৃতিকারীরা চাচাসহ স্ত্রী-সন্তানকে কুপিয়ে মারাত্মক জখম করেছে। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ভাতিজা ও এক দুষ্কৃতিকারীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়ার শহরের নারুলী উত্তর চেলোপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- বাসার মালিক চাচা এবিএম কামরুজ্জামান, তার স্ত্রী রানী, ছেলে সৌখিন, ভাতিজা সুলতান মাহমুদ শাওন, তার বন্ধু দুষ্কৃতকারী শাকিল। তারা সবাই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরা সকলেই শহরের নারুলী উত্তর চেলোপাড়া এলাকার বাসিন্দা।

এ ঘটনার সত্যতা স্বীকার করে নারুলী টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শফিক বলেন, দ্বিতল ভবনে পরিবার নিয়ে বসবাস করেন কামরুজ্জামান। সেই ভবনের গ্রিল কেটে ভাতিজা সুলতান মাহমুদ শাওন ও তার বন্ধু শাকিল আহমেদ ভেতরে ডুকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি চাচা কামরুজ্জামান, তার স্ত্রী ও ছেলেকে কোপাতে থাকে। এ সময় উভয়পক্ষের মধ্যে ধ্বস্তাধ্বস্তির ঘটনা ঘটে।  
পরে তাদের চিৎকারে দুষ্কৃতিকারী পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। দুষ্কৃতিকারী শাকিল পুলিশি পাহারায় শজিমেকে চিকিৎসাধীন রয়েছে।

 

পারিবারিক বিরোধের জের ধরেই এ ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন বলেও জানান এসআই শফিক।


মন্তব্য