kalerkantho


দামুড়হুদায় ১৪ মাদকসেবী আটক, ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৭ ১১:১৬



দামুড়হুদায় ১৪ মাদকসেবী আটক, ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১০ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

রাকি চারজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। গতকাল সোমবার রাত ৮টায় দামুড়হুদা বাসস্ট্যান্ডে এ অভিযান পরিচালিত হয়।  

সাজাপ্রাপ্তরা হলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পাড়ার সুমন আলী (১৮), চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ বাহাদুরপাড়ার আতাউর রহমান জনি (১৮), সুমিরদিয়া গ্রামের সোহেল রানা (১৮), কেদারগঞ্জ নতুন বাজারের ইমরম্নজ হোসেন (২১), শহরের মাস্টারপাড়ার বাদশা হোসেন (২৫) ও মানিক আলী (২৭), জিনতলা পাড়ার শাহানুর রহমান সোহান (১৯) ও দামুড়হুদার ফকিরপাড়ার শম্ভু কুমার পাল (২৪)। এদের ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া জয়রামপুর কলোনি পাড়ার ফকির মোহাম্মদ (৩০) ও একই গ্রামের মাঠপাড়ার জাহাঙ্গীর আলমকে (৩৪) সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।  

আরো পড়ুন ফুলবাড়ীতে ৫ মাদকসেবী আটক

এ ব্যাপারে দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে অনেক যুবক মোটরসাইকেলযোগে জেলার সীমান্ত এলাকা দর্শনায় যায় মাদক সেবন করতে। তাদের ধরার জন্য সোমবার বিকেলে দর্শনার বিভিন্ন এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে আটক করা হয় ১৪ জনকে। পরে দামুড়হুদা বাসস্ট্যান্ডে বসানো হয় ভ্রাম্যমাণ আদালত।

দামুড়হুদার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হাসান এ আদালত পরিচালনা করেন। আদালতের সামনে মাদকসেবিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

আরো পড়ুন চট্টগ্রামে ভ্রাম্যমাণ আদালত ৭ প্রতিষ্ঠানকে জরিমানা 

তিনি আরো জানান, ভ্রাম্যমাণ আদালতের রায়ে আটক ১৪ জনের মধ্যে আটজনকে ১৫ দিনের ও দুজনকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। বাকি চারজনকে মুসলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।  

 


মন্তব্য