kalerkantho


মোহনগঞ্জে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মতবিনিময়

হাওরাঞ্চল প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৭ ০০:৩৪



মোহনগঞ্জে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মতবিনিময়

ছবি : কালের কণ্ঠ

নেত্রকোনার মোহনগঞ্জে স্থানীয় কর্মরত সাংবাদিকদের সাথে পৌর এলাকার সার্বিক উন্নয়ন বিষয়ে মেয়র লতিফুর রহমান রতনের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। আজ সোমবার দুপুর দেড়টার দিকে পৌর মেয়র লতিফুর রহমান রতনের অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

এ সময় প্রেসক্লাব সভাপতি এসএম সারোয়ার খোকন, সম্পাদক এমএস দোহা, সাংবাদিক এমএ গণি আকন্দ, কামরুল ইসলাম রতন, মো. নুরুল হুদা, হাফিজুর রহমান চয়ন, ইন্দ্র সরকার, রিপন বনিক, মাসউদ রানাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে পৌর মেয়র লতিফুর রহমান রতন উপস্থিত সাংবাদিকসহ পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, পৌরবাসীর সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রাখি বলেই পৌরবাসী এ নিয়ে তিনবারের মতো আমাকে পৌরসভার গুরুত্বপূর্ণ এই আসনটিতে বসিয়েছেন।  

তিনি আরো বলেন, পৌর নাগরিকদের সেবার মান বৃদ্ধির লক্ষে ইতিমধ্যেই আমরা শহরের গুরুত্বপূর্ণ সবক’টি সড়ককে প্রশস্তকরণ ও পরিকল্পিত ড্রেনেজ ব্যাবস্থাসহ এই পৌর শহরকে আধুনিক শহরে রুপান্তরিত করতে মাস্টার প্লান আনুযায়ী কাজ করে যাচ্ছি। মেয়র বলেন, এরই মধ্যে পৌর নাগরিকদের আর্সেনিক মুক্ত পানি ব্যবহারের বিষয়টি নিশ্চিত করার লক্ষে ৩টি ‘আর্সেনিক মুক্ত ওয়াটার সাপ্লাই প্লানের’ কাজ চলমান রয়েছে। আর এসব কাজ সঠিকভাবে বাস্তবায়ন করতে উপস্থিত সাংবাদিকবৃন্দসহ পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।
  


মন্তব্য