kalerkantho


ফেনীতে ইয়াবা আটকের ঘটনায় এএসআই গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি    

১৭ নভেম্বর, ২০১৭ ১৭:৫৪



ফেনীতে ইয়াবা আটকের ঘটনায় এএসআই গ্রেপ্তার

ফেনীতে ইয়াবার বিশাল চালান আটকের ঘটনায় ঢাকা থেকে এসবির (স্পেশাল ব্রাঞ্চ) এএসআই মো. শাহীন মিয়াকে গ্রেপ্তার করেছে সিআইডি। গতকাল বৃহস্পতিবার রাতে তাকে রাজধানীর একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার বিকেলে তাকে ফেনী সদর আদালতের বিচারক ও জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম মোহাম্মদ জাকির হোসেনের আদালতে নেওয়া হলে তিনি শাহীন মিয়াকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

ফেনী সিআইডি'র (অপরাধ তদন্ত বিভাগ) পরিদর্শক মো. ইউসুফ গণমাধ্যমকর্মীদের জানান, ২০১৫ সালের ২১ জুন ফেনীর মহিপালের কাছে পল্লী বিদ্যুত সমিতির সামনে র‌্যাব ৭ এর একটি দল একটি বিলাসবহুল গাড়িতে তল্লাশি চালায়। এ সময় ছয় লাখ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে এর সঙ্গে জড়িত অভিযোগে রাজধানীতে কর্মরত পুলিশের বিশেষ শাখার এএসআই মো. মাহফুজকে আটক করে।

র‌্যাব এ ব্যাপারে ফেনী মডেল থানায় মামলা দিয়ে মাহফুজকে ফেনী থানায় হস্তান্তর করে। পরে মামলাটি সিআইডিতে স্থানান্তর করা হয়। ইয়াবার ওই চালানটি তখন কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল বলে জানিয়েছিলেন মাহফুজ। আটক  প্রাইভেট কারটির মালিকও তিনি ছিলেন।

দীর্ঘ তদন্তে ওইসময় সিআইডি ওই বিশাল ইয়াবার চালানের সঙ্গে রাজধানীর বিভিন্ন বিভাগে কর্মরত কয়েকজন পুলিশ সদস্য, উচ্চ আদালতের একাধিক আইনজীবী ও আইনজীবীর সহকারীর সংশ্লিষ্টতার তথ্য পায়।

বিষয়টি তখন ব্যাপকভাবে আলোচিত হয়।

আসামি মাহফুজ বর্তমানে ফেনী কারাগারে রয়েছেন। আসামির স্বীকারোক্তিমতে রাজধানীতে বিশেষ শাখায় কর্মরত এএসআই শাহীন মিয়াকে গ্রেপ্তার করেন সিআইডির কর্মকর্তারা। আজ শুক্রবার তাকে আদালতে নেওয়া হলে বিচারক বিকেলে তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।


মন্তব্য