kalerkantho


জয়পুরহাটে উদ্ভাবকের খোঁজে বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৭ ১২:৫০



জয়পুরহাটে উদ্ভাবকের খোঁজে বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

জয়পুরহাটে জেলা ব্র্যান্ডিং, কিশোর বাতায়ন প্রতিযোগিতা এবং হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার অনুষ্ঠান 'উদ্ভাবকের খোঁজে' বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা তথ্য কর্মকর্তা আবু সালেহ মো. মাসুদুল ইসলাম।

 

জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের যৌথ আয়োজনে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে জেলা ব্র্যান্ডিং নিয়ে কথা বলেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তোফাজ্জল হোসেন।  

অনুষ্ঠানে বক্তব্যের পাশাপাশি নানা ধরনের পরামর্শমূলক বক্তব্য রাখেন জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি মোস্তাকিম ফাররোখ, সাধারণ সম্পাদক রতন কুমার খাঁ, সাংবাদিক শাহজাহান সিরাজ মিঠু প্রমুখ।  

জেলায় সম্পূর্ণ নতুন জাতের মুরগি ও কচুর লতি ব্যাপক হারে উৎপাদন হওয়ায় জেলা ব্র্যান্ডিং এর তালিকায় কচুর লতি এবং সোনালি জাতের মুরগি স্থান পেয়েছে। এ ক্ষেত্রে জেলা ব্র্যান্ডিংয়ের লোগোসহ স্লোগান দেওয়া হয়েছে 'কচুর লতি মুরগির হাট, অন্নে পূর্ণ জয়পুরহাট'।  

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী ছাড়াও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার অর্ধশতাধিক গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


মন্তব্য