kalerkantho


মঠবাড়িয়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২১ অক্টোবর, ২০১৭ ১৩:০৪



মঠবাড়িয়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় কইতরজান বিবি নামে সত্তোরোর্ধ এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম রাজপাড়া গ্রামের বাড়ি থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে আজ শনিবার মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে অভিমানে গত ছয় দিন আগে ওই বৃদ্ধা বিষপান করার পর শুক্রবার মারা যায়। নিহত বৃদ্ধা উপজেলার বেতমোর ইউনিয়নের পশ্চিম রাজপাড়া গ্রামের আব্দুল হাই হাওলাদারের স্ত্রী। সে চার সন্তানের জননী।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ অক্টোবর ছেলেদের সাথে পারিবারিক বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। এতে বৃদ্ধা অভিামান করে ঘরে রক্ষিত কীটনাশক পান করে। ওই দিন সন্ধ্যায় পরিবারের সদস্যরা তাকে গুরুতর অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তিন দিন চিকিৎসা শেষে হাসপাতালের ছাড়পত্র নিয়ে বৃদ্ধাকে বাড়িতে নিয়ে যায় পরিবারের সদস্যরা। শুক্রবার সকালে বৃদ্ধা হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় বসতঘর হতে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে।

 

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি কে এম তারিকুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশের ময়নাতদন্তর জন্য আজ শনিবার বৃদ্ধার লাশ মর্গে পাঠানো হয়েছে।

 


মন্তব্য