kalerkantho


নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা

শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও শিক্ষা উপকরণ বিতরণ

নীলফামারী প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৭ ১২:২৮



শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও শিক্ষা উপকরণ বিতরণ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শেখ রাসেলের জম্মদিন উপলক্ষে অনুষ্ঠিত রচনা ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সামাজিক সংগঠন কিশোরগঞ্জ জনকল্যাণ ফোরামের আয়োজনে শুক্রবার সন্ধ্যায় কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে ওই পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী ৩ (জলঢাকা-কিশোরগঞ্জ আংশিক) আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

জনকল্যাণ ফোরামের আহ্বায়ক এ কে এম ছাইয়েদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন বঙ্গজ ড্রিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আরএনডিএস এর উপদেষ্টা আজিজুল হক আরজু খান, কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) লোপা খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এছরারুল হক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, রান ডেভেলপমেণ্ট সোসাইটির চেয়ারম্যান রহিমা খাতুন, মহাসচিব গাওসুল আজম প্রমুখ।  

অনুষ্ঠানে রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ৩০ শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও তিন শ শিক্ষার্থীর মাঝে খাতা, কলমসহ একবছরের ব্যবহারের জন্য ছয় ধরনের শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিরা।


মন্তব্য