kalerkantho


রাজশাহীতে গাছচাপায় অটোরিকশা চালকের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৭ ২১:১৯



রাজশাহীতে গাছচাপায় অটোরিকশা চালকের মৃত্যু

রাজশাহীতে মহাসড়কের পাশের গাছ পড়ে কুরবান আলী (৩৫) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। তিনি নগরীর উপকণ্ঠ বায়া ভোলাবাড়ি এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে।

দুর্ঘটনায় অটোরিকশার আরও দুই নারী যাত্রী এক শিশু আহত হয়েছেন। এরা হলেন ভোলাবাড়ি এলাকার বাবুল হোসেন বাবলুর স্ত্রীর পারুল বেগম (৩০), তার দুই মাসের শিশু কন্যা রাইসা খাতুন ও একই এলাকার হাসি খাতুন (২৫)। তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের নগরীর শালবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বিকেলে যাত্রী নিয়ে নগরীতে প্রবেশ করছিল অটোরিকশাটি। এটি শালবাগান এলাকার সড়ক ও জনপদ বিভাগের কার্যালয় এলাকায় পৌঁছালে মহাসড়কের পাশের একটি গাছ ভেঙে অটোরিকশার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই চালক কুরবান আলী মারা যান। এ ছাড়া অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।   খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠানো হয়।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আহতরা হাসপাতলের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে আহত ওই শিশুকে নিয়ে গেছেন স্বজনরা। এ ছাড়া নিহত অটোচালকের মরদেহ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।


মন্তব্য