kalerkantho


কেরানীগঞ্জে দেশি অস্ত্রসহ চার ডাকাত গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২০ অক্টোবর, ২০১৭ ২১:০২



কেরানীগঞ্জে দেশি অস্ত্রসহ চার ডাকাত গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন রুহিতপুর ইউনিয়নের তুলসিখালি ব্রিজের সামনে সড়ক থেকে দেশি ধারালো অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশ ওই এলাকায় টহল দেওয়ার সময় চিৎকার শুনে ঘটনাস্থলে যান।

সেখানে গিয়ে দেখতে পান একদল ডাকাত দেশি অস্ত্রশস্ত্র নিয়ে চলন্ত গাড়ি থামিয়ে ডাকাতির চেষ্টা করে। পুলিশ এ সময়  ডাকাতদের ধাওয়া করলে ডাকাতদলটি পালাবার চেষ্টা করে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. হারুন (২৩), জিয়াউর রহমান (২৯), চাঁনমিয়া (২৫) ও মো. রিপন (২৫)।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই এস এম মেহেদী হাসান বলেন, "বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে রুহিতপুর ইউনিয়নের লাকিরচর তুলসিখালি ব্রিজ এলাকায় টহল দেওয়ার সময় কিছুদূর চিৎকারের শব্দ শুনতে পাই। সাথে সাথে আমরা সেখানে যাই এবং থানায় জানিয়ে আরও দুটি দলে সেখানে আসতে বলি। ঘটনাস্থলে পৌঁছে আমরা দেখি ১০-১২ জনের একদল ডাকাত দেশি ধারালো  অস্ত্র নিয়ে শাহজালাল বিমান বন্দর থেকে আসা কয়েকটি গাড়ির গতিরোধ করে ডাকাতির চেষ্টা করছে। "  

এসআই আরও বলেন, "এ সময় আমরা বাঁশি বাজিয়ে তাদেরকে ধাওয়া করি। ডাকাতদলটি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টা করে। খবর পেয়ে থানা থেকে আমাদের আরও দুটি দল আসলে তিন দিক থেকে আমরা ডাকাতদের ঘেরাও করি।

একপর্যায়ে চার ডাকাতকে আটক করা হলেও বাকিরা পালিয়ে যায়। আটক ডাকাতদের হেফাজত থেকে দুইটি ছোরা ও দুইটি ছোট আকারের রাম দা উদ্ধার করে থানায় নিয়ে আসি। "

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, "এ ঘটনায় শুক্রবার এএসআই মিজান বাদী হয়ে ডাকাতি চেষ্টার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরে দুপুরে আটক ডাকাতদের গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। " 


মন্তব্য