kalerkantho


হাসপাতালে ভর্তি

চাটখিলে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

২০ অক্টোবর, ২০১৭ ১৯:১৮



চাটখিলে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের খিলপাড়া গ্রামে এক অন্তঃসত্ত্বা গৃহবূধকে (২৬) ধর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

পরে ওই গৃহবধূকে তার স্বামী ও স্বজনরা রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আজ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গৃহবধূর স্বামী জানান, বৃহস্পতিবার  রাতে তিনি বাড়িতে ছিলেন না। রাতে খিলপাড়া ইউনিয়নের খিলপাড়া গ্রামের সন্ত্রাসী মো. ইব্রাহিম খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে তার বসতঘরে জোরপূর্বক ঢুকে  পড়ে। এ সময় তার স্ত্রী বাধা দিলে তাকে ও তার দুই শিশু সন্তানকে মারধর করে বখাটেরা। একপর্যায়ে তার দুই সন্তানকে একটি কক্ষে আটকে রেখে বখাটেরা তার স্ত্রীকে ধর্ষণ করে চলে যায়। তার স্ত্রীর  চিৎকার শুনে স্থানীয়রা তাদের বাড়িতে আাসে এবং তাকে খবর দেয়। পরে তিনি তার স্ত্রীকে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, রাতে একজন নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি ধর্ষিত হয়েছেন কিনা তা পরীক্ষা নিরীক্ষার পর শনিবার জানা যাবে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

চাটখিল থানার ওসি জহিরুল আনোয়ার জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। ঘটনা তদন্তের পর অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


মন্তব্য