kalerkantho


৮ বছর পর অস্ট্রেলিয়ায় রন্টি

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৭ ০৮:২২



৮ বছর পর অস্ট্রেলিয়ায় রন্টি

দীর্ঘ ৮ বছর পর অস্ট্রেলিয়া শো করতে যাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা রন্টি দাস। আগামী ২৪ অক্টোবর সন্ধ্যা ৭টায় দেশ ছাড়বেন তিনি।

অস্ট্রেলিয়ায় এনটিভি আয়োজনে বাংলাদেশি ফেস্টিভাল ২৮ অক্টোর সন্ধ্যায় শোতে রন্টি গান গেয়ে বাংলাদেশি শ্রোতাদের কে তিনি মাতাবেন।

অস্ট্রেলিয়া যাওয়া প্রসঙ্গে রন্টি দাস বলেন, খুব ভালো লাগছে যে অনেক দিন পর প্রবাসী ভাইদের কে গান শুনাইতে পারবো । ৮ বছর আগে একটি শো করেছিলাম এর পর আর যাওয়া হয়নি। আবারও সুযোগ হয়েছে তাই যাচ্ছি।
ধন্যবাদ আয়োজকদের কে ,আমাকে নেয়ার জন্য। ঢাকা ফিরবো ৩০ অক্টোবর । দেশে ফিরে বেশ কিছু শোতে অংশ নিবো। সবার আমার জন্য দোয়া করবেন ভালো ভালো কাজ করতে পারি।
রন্টি দাস ব্যস্ততার পাশাপাশি তিনি নিয়মিত প্লে-ব্যাক করেন।

এছাড়াও স্টেজ শো ও অ্যালবামেও তার ব্যস্ততা রয়েছে।
রন্টি র্সবশেষ একক অ্যালবাম বের হয় ২০১৬ সঙ্গীতার ব্যানারে। অ্যালবামটির নাম রেখেছেন 'দর্পণ'। সেই অ্যালবামে প্রথমবার তার সঙ্গে একত্রে কাজ করছেন সময়ের জনপ্রিয় সঙ্গীত পরিচালক হৃদয় খান। অ্যালবামের তিনটি গানের সুর-সঙ্গীত করেছেন তিনি। অ্যালবামের গানগুলোর কথা লিখেছেন গুঞ্জন রহমান, গোলাম মোহাম্মদ আবেদ, আবদার রহমান, কবির বকুল, ইমতিয়াজ ইকবাল প্রমুখ। গানগুলোর সুর-সঙ্গীত করেছেন শওকাত আলী ইমন, হৃদয় খান এবং অদিত। ৮টি গান দিয়ে অ্যালবামটি সাজানো হয়।
উল্লেখ্য, ২০০৯ সালে সঙ্গীতার ব্যানারে রন্টির প্রথম একক অ্যালবাম 'আনমনা মন' প্রকাশিত হয়। অ্যালবামটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলেছিল।

 


মন্তব্য