kalerkantho


নড়াইলে চার মোটরসাইকেলসহ ছয় চোর আটক

নড়াইল প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০১৭ ১৫:৩৫



নড়াইলে চার মোটরসাইকেলসহ ছয় চোর আটক

নড়াইল ও যশোর থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাতভর নড়াইল ও বাঘারপাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন নড়াইলের তারশী গ্রামের গ্যারেজ মালিক হারুন, কুড়িগ্রামের শাহীন শেখ, চরবিলা গ্রামের বাদশা মণ্ডল ও সীমাখালী গ্রামের সালাম মোল্লা ওরফে সালাম ডাকাত এবং যশোরের বাঘারপাড়া এলাকার খলশী গ্রামের আশরাফুল ও একই গ্রামের শহিদুল। এ সময় চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এ ব্যাপারে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশের গোয়েন্দা বিশেষ শাখার সদস্যদের গোপন তথ্যের ভিত্তিতে এসব মোটরসাইকেল চোরচক্রের সদস্যদের ধরা সম্ভব হয়েছে। বুধবার সকালে ক্রেতা সেজে হারুনের কাছ থেকে দুটি সাইকেল কেনার জন্য যায় পুলিশের গোয়েন্দা শাখার একটি টিম। দাম ঠিক করে পরে রাতে হারুনের বাড়িতে অভিযান চালিয়ে দুইটি মোটরসাইকেল এবং  হারুনের দেওয়া তথ্য মোতাবেক নড়াইল ও যশোর থেকে আরও পাঁচ চোর ও দুইটিসহ মোট চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নড়াইল জেলা পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, গত কয়েক বছর ধরে নড়াইল থেকে অনেক মোটরসাইকেল চুরি হয়ে গেছে। পুলিশের যৌথ অভিযানে এই চক্রের একটি অংশকে আটক করা হয়েছে। এরা নড়াইল ও এর আশপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি করে।

আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আগামীতে এই চক্রের সকল সদস্যকে আটক করে আমরা মোটরসাইকেল চুরি বন্ধ করতে চাই। " 


মন্তব্য