kalerkantho


গোপালগঞ্জে চোলাই মদসহ সাত মাদকসেবী গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি    

১৮ অক্টোবর, ২০১৭ ১৬:৫১



গোপালগঞ্জে চোলাই মদসহ সাত মাদকসেবী গ্রেপ্তার

গোপালগঞ্জে চোলাই মদসহ সাত মাদকসেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার বেদভীটা নামক স্থান থেকে ১০ লিটার চোলাই মদসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

  

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার বাড়ইকান্দি গ্রামের হারান হীরার ছেলে কৌশিক হীরা (৩২), একই উপজেলার সাতপাড় গ্রামের দিলীপ অধিকারীর ছেলে সাধু অধিকারী (২২), মাদারীপুর জেলার রাজৈর উপজেলার ইকরাবাড়ি গ্রামের সুকলাল গাইনের ছেলে সুকণ্ঠ গাইন (৩২), একই গ্রামের মৃত মহারাজ গাইনের ছেলে নীহার গাইন (৪০), একই  উপজেলার দীঘিরপাড় গ্রামের জগবন্ধু সরকারের ছেলে পাচু সরকার (৪০), একই গ্রামের কর্ণধর রায়ের ছেলে স্বপন রায় (২৭) ও ওই গ্রামের মৃত কালিপদ সরকারের ছেলে কৃষ্ণ সরকার (৩৫)।

বৌলতলী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সাজেদুর রহমান জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে গ্রেপ্তারকৃতরা একটি ড্রামে ১০ লিটার চোলাই মদ নিয়ে সাতপাড় ইউনিয়নের বেদভীটা গ্রামের ব্রিজের ওপর ক্রয় অথবা বিক্রয়ের জন্য আড্ডা দিচ্ছিল। খবর পেয়ে  পুলিশ তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তাদের কাছে থাকা ড্রামে স্থানীয়ভাবে তৈরি চোলাই মদ পাওয়া যায়।   তাদের ওই স্থান থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


মন্তব্য