kalerkantho


কুমিল্লায় ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

১৭ অক্টোবর, ২০১৭ ১৬:০২



কুমিল্লায় ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৩

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তনগর পাহাড়িকা ট্রেনের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুরের শ্রীনিবাস এলাকায় একটি অরক্ষিত রেলক্রসিংয়ে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন চাঁদপুর জেলার অধিবাসী হারুন অর রশিদ। তিনি সেন্ট্রি সিকিউরিটি সার্ভিস লিমিটেড এর কুমিল্লা এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। অপর দুজন হলেন কুমিল্লার কোতোয়ালি থানাধীন ঝাড়খণ্ডল গ্রামের মৃত মনসুর আলীর ছেলে আবু তাহের (৫০) এবং অন্যজন এক অজ্ঞাতপরিচয় (২৮) যুবক।  

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ওই রেলগেইটটি অরক্ষিত ছিল। সেখানে গেইটকিপার ছিল না। আন্তনগর পাহাড়িকা ট্রেনটি রেলগেইট অতিক্রমের কিছু আগে একটি মাইক্রাবাস রেললাইনে উঠে বিকল হয়ে পড়ে।

এ সময় দ্রুতগামী ট্রেনটি বিকল গাড়িটিকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে অনেক দূর টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের এক যাত্রী নিহত এবং দুজন আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান তারা।

এদিকে, দুর্ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ প্রায় আধাঘণ্টা বন্ধ ছিল। পরে পুলিশ দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি রেললাইন থেকে সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।  


মন্তব্য