kalerkantho


আটক ১

সিরাজগঞ্জে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি    

১৬ অক্টোবর, ২০১৭ ১৯:৪৯



সিরাজগঞ্জে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার একডালা মহল্লায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার চার দিন পর আজ সোমবার দুপুরে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় জড়িত অভিযোগে ফিরোজ (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক ফিরোজ একডালা পুনর্বাসন এলাকার আব্দুল বারেকের ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১১ সেপ্টেম্বর ভোরে ওই  গৃহবধূকে ফোন করে ডেকে এরশাদ ক্লোজার এলাকায় নিয়ে যায় ফিরোজ। সেখানে ফিরোজের সঙ্গে থাকা আরও পাঁচজন মিলে তাকে ধর্ষণের পর পালিয়ে যায়। সম্মানহানির ভয়ে ওই গৃহবধূ বিষয়টি কাউকে না জানিয়ে সেদিন টাঙ্গাইলের সখিপুরে বোনের বাড়ি চলে যান। একপর্যায়ে রবিবার ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সিরাজগঞ্জ সদর থানার ওসি হেলাল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার দেওয়া তথ্যমতে ধর্ষণের ঘটনায় জড়িত অভিযোগে ফিরোজকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে এবং ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি চলছে। অন্যদিকে, ঘটনার সঙ্গে অন্য বিষয়গুলো পুলিশ গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলে জানান তিনি।


মন্তব্য