kalerkantho


শেরপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪২



শেরপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

শেরপুরে নালিতাবাড়ীর বাতকুচি গ্রামে ৪র্থ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রতিবেশী এক যুবককে গ্রেপ্তারর করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আজিজুল হক (৩৫) ওই গ্রামের মো. জয়নাল আবেদিনের ছেলে।

আজ রবিবার দুপুরে নন্নী-ঝিনাইগাতি সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৪র্থ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে নিয়ে বাবার বাড়ি নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের বাতকুচি গ্রামের এক গৃহবধু। শনিবার মধ্যরাতে ওই গৃহবধুর বাবা বাড়ি থেকে রাগ করে বাইরে বের হয়ে গেলে তাকে খুঁজতে বের হন বাড়ির লোকজন।

এ সময় স্কুলছাত্রীটি বাড়িতে একা ছিলেন। এ সুযোগে পাশের বাড়ির জয়নাল আবেদীনের বখাটে ছেলে আজিজুল ঘরে ঢুকে ঘুমন্ত শিশুটিকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় গৃহকর্তাকে খুঁজে নিয়ে ওই গৃহবধু এবং তার পরিবারের লোকজন বাড়ি ফেরা মাত্রই আজিজুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় রবিবার সকালে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আজিজুল হককে গ্রেপ্তার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান জানান, যৌন নিপীড়নের অভিযোগে আজিজুল হক নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে সে তিনটি বিয়ে করেছিল, যার একটিও টেকেনি।


মন্তব্য