kalerkantho


মেহেরপুরে কিং ব্রান্ড সিমেন্ট নির্মাণ কর্মশালা

মেহেরপুর প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:৩০



মেহেরপুরে কিং ব্রান্ড সিমেন্ট নির্মাণ কর্মশালা

ছবি: এক রাজমিস্ত্রির হাতে উপহার সামগ্রী তুলে দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের বিভাগীয় সেলস ম্যানেজার মো: নুরুল ইসলাম

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দিতে রাজমিস্ত্রি, খুচরা সিমেন্ট ব্যবসায়ী ও পরিবেশকদের নিয়ে কিং ব্রান্ড সিমেন্ট নির্মাণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে বামন্দি বাজার প্রাঙ্গণে এ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কিং ব্রান্ড সিমেন্টের স্থানীয় পরিবেশক সেলিম রেজার সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের বিভাগীয় বিক্রয় ব্যবস্থাপক মো. নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক মো. মজনুর রহমান, টেরিটরি কর্মকর্তা আব্দুল মমিন, বামন্দি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আতিয়ার রহমান, কাজীপুর এলাকার পরিবেশক হাফিজুর রহমান, গাংনী এলাকার পরিবেশক নাসির উদ্দিন, ব্যবসায়ী মোহাম্মদ বাবু।

কর্মশালায় কিং ব্রান্ড সিমেন্টের গুণাগুণ উপস্থাপন করেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের টেকনিক্যাল সাপোর্ট প্রকৌশলী কাউছার হোসেন, প্রকৌশলী মো. মামুনুর রশিদ।

প্রধান অতিথি মো. নুরুল ইসলাম তার বক্তব্যে বলেন, বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। কিং ব্রান্ড সিমেন্ট বাংলাদেশের প্রথম সারির সিমেন্ট। গুণগত মান অক্ষুণ্ন রেখে সিমেন্ট প্রস্তুত করা হয়ে থাকে। তিনি বলেন, রাজমিস্ত্রিরা কোনো কারণে দুর্ঘটনায় পড়লে আমাদেও গ্রুপের কল্যাণ তহবিলের মাধ্যমে সহায়তা করা হয়ে থাকে।

কর্মশালা শেষে অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয় এবং মধ্যাহ্নভোজের মাধ্যমে কর্মশালা শেষ হয়।

 


মন্তব্য