kalerkantho


ফতুল্লায় ভাইয়ের হাতে ভাই খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ০১:০৮



ফতুল্লায় ভাইয়ের হাতে ভাই খুন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদকাসক্ত ছোট ভাই হৃদয় খানের (২৬) ছুরিকাঘাতে খুন হয়েছেন বড় ভাই লিটন খান (৩৩)। গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় ফতুল্লার দক্ষিণ নয়ামাটি এলাকাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় ঘাতক ভাই হৃদয় খানকে আটক করেছে। তারা দক্ষিণ নয়ামাটি এলাকারন শামসুল হক মিয়ার ভাড়াটিয়া বারেক খানের ছেলে।  

নিহত পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, নিহতরা চার ভাই ও এক বোন দক্ষিণ নয়ামাটি এলাকাতে বসবাস করে। এর মধ্যে হৃদয় খান মাদকাসক্ত বলে জানায় পরিবারের লোকজন। অপর ভাইয়েরা বিভিন্ন ব্যবসা বাণিজ্য করে।  

ওসি আরো বলেন, শনিবার রাত রাত সাড়ে ৮টায় মাদকের টাকার জন্য ঘরের ভেতরে হৃদয় খান তার মা করিমন বেগমকে অবরুদ্ধ করে রাখে। ওই সময়ে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করলে খবর পেয়ে ছুটে আসে অপর ভাই লিটন খান।  

সে ঘরে প্রবেশ করলে হৃদয়ের সঙ্গে বাকবিতণ্ডা ঘটে। এক পর্যায়ে হৃদয় খান হাতে থাকা ছুরি দিয়ে লিটনকে আঘাত করলে সে মারা যায়।

এ ঘটনায় আশেপাশের লোকজন হৃদয়কে ছুরি সহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ লিটনের লাশ ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


মন্তব্য