kalerkantho


শাবিতে শেষ হলো সোশিওলজি ফুটবল এনকাউন্টার

শাবি প্রতিনিধি    

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:২৫



শাবিতে শেষ হলো সোশিওলজি ফুটবল এনকাউন্টার

ছবি : কালের কণ্ঠ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান ২৪ তম ব্যাচ কর্তৃক আয়োজিত সোশিওলজি ফুটবল এনকাউন্টার-১৭ এ চ্যাম্পিয়ন হয়েছে একসেনট্রিক সেভেন এফসি। গতকাল শনিবার বিকাল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে একসেনট্রিক সেভেন এফসি এবং এনসেন্ট ওয়ারিয়রসের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

নির্ধারিত সময়ের খেলায় একসেনট্রিক সেভেন এফসি ৩-১ ব্যবধানে এনসেন্ট ওয়ারিয়রসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় একসেনট্রিক সেভেন এফসির নুরে আলম বাপ্পী , সেরা গোলকিপার শুটার সেভেনের লুৎফর রহমান, টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা এবং ফাইনালে ম্যাচ সেরা একসেনট্রিক সেভেন এফসির ফাহমিদ হক এবং টুর্নামেন্টের রাইসিং স্টার হয় এনসেন্ট ওয়ারিয়রসের রেজাউল হক সিজার।  

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দলের হাতে প্রাইজ মানি ও ট্রফি তুলে দেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষকবৃন্দ। সমাজবিজ্ঞান বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থী সুস্মিতা মুমু ও সাদিকুর রহমান পাপ্পুর সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, সহযোগী অধ্যাপক মো. আনোয়ার হোসেন, সহকারী অধ্যাপক আল আমিন রাব্বী, প্রভাষক মনিরুজ্জামান খান, আশীষ কুমার বণিক, রায়হান আহমেদ।  

এ টুর্নামেন্টের স্পন্সর হিসেবে ছিল বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী আখতারুজ্জামান চৌধুরী রিন্টুর মালিকানাধীন প্রতিষ্ঠান জার্মানিয়া কর্পোরেশন লিমিটেড।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বের থেকে শুরু হওয়া এই ফুটবল টুর্নামেন্টে দ্যা প্রোলেতারিয়েনস, দ্যা ডিকটেটর, এফসি শুটার সেভেন, একসেনট্রিক সেভেন এফসি, এনসেন্ট ওয়ারিয়রস এই পাঁচটি দল অংশগ্রহণ করে।


মন্তব্য