kalerkantho


একই দলের কর্মীর লাঠির আঘাতে যুবলীগ নেতা আহত

হাওরাঞ্চল প্রতিনিধি    

২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:০৮



একই দলের কর্মীর লাঠির আঘাতে যুবলীগ নেতা আহত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগরে মাসুদ রানা পারভেজ (৩২) নামের এক যুবলীগ কর্মীর লাঠির আঘাতে মধ্যনগর থানা যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ শুক্রবার দুপুরে মধ্যনগর থানা সদরের থানা আওয়ামী লীগের একাংশের সভাপতি গিয়াস উদ্দিন নূরীর ব্যক্তিগত অফিসে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পল্লী বিদ্যুতের নতুন সংযোগ পাইয়ে দেওয়ার ঘটনা নিয়ে বিদ্যুৎ কান্তি সরকারের সঙ্গে মধ্যনগর থানাধীন চামরদানী গ্রামের মৃত আকবর আলীর ছেলে যুবলীগকর্মী মাসুদ রানা পারভেজের বিরোধ চলছিল। এর জের ধরে আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে মধ্যনগর থানা যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকারসহ ৪-৫ জন থানা আওয়ামী লীগের একাংশের সভাপতি গিয়াস উদ্দিন নূরীর ব্যক্তিগত অফিসে বসে বিভিন্ন বিষয়ে আলোচনা করছিলেন। এ সময় যুবলীগকর্মী মাসুদ একটি লাঠি নিয়ে আকস্মিকভাবে ওই অফিসে ঢুকে বিদ্যুতের মাথায় লাঠি দিয়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যান।

মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মো.মুস্তাক আহম্মেদ এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, "এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা যে ঘটিয়েছে তার বিরুদ্ধে দলীয় ও আইনি ব্যবস্থা নেওয়া হবে। " মধ্যনগর থানার ওসি মো. সেলিম নেওয়াজ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "আমরা মাসুদ রানাকে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি। " 


মন্তব্য