kalerkantho


ফুলবাড়ীতে আওয়ামী লীগ নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৪৩



ফুলবাড়ীতে আওয়ামী লীগ নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহম্মদ আলী পোদ্দার রতনের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ী উপজেলা সদরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ শুক্রবার সকালে শহরের তিনকোণা মোড়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রায় পাঁচ শতাধিক সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করে।  

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলার কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, নাওডাঙ্গা ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আব্দুল খালেক বসুনিয়া, প্রভাষক জাকারী মিয়া প্রমুখ।  

বক্তারা হামলার নেতৃত্বদানকারী উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ সাত ছাত্রলীগ নেতা-কর্মীকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানান। তারা আরও জানান,  দ্রুত সময়ে আসামিদেরকে গ্রেপ্তার না করলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।  

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে ফুলবাড়ী সদর ইউনিয়নের জেলেপাড়ায় নারী সংক্রান্ত বিরোধ মীমাংসা করতে যান আহম্মদ আলী পোদ্দার রতন।  শালিসে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের সাথে রতনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মেহেদী ও তার সাঙ্গপাঙ্গরা রতনের ওপর হামলা চালায়। তাদের এলোপাথারি কিল-ঘুষি ও ইটের আঘাতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপলক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার প্রতিবাদে পরদিন বুধবার ফুলবাড়ীতে হরতাল পালন করা হয়। এ ঘটনায় বহিস্কার করা হয় মেহেদীসহ ৩ ছাত্রলীগ নেতাকে।


মন্তব্য