kalerkantho


সৈয়দপুরে রূপালী ব্যাংক লিমিটেডের অর্থায়ন

রূপালী-এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের উদ্বোধন ও ঋণ বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৭ ২১:৫৮



রূপালী-এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের উদ্বোধন ও ঋণ বিতরণ

ছবি: কালের কণ্ঠ

সৈয়দপুরে রূপালী ব্যাংক লিমিটেডের অর্থায়নে রূপালী-এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের শুভ উদ্বোধন ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় সৈয়দপুর সেনানিবাসের সেনা কমিউনিটি সেন্টারে ওই উদ্বোধনী ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, এরোলাইট বায়োগ্যাস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. ফজলুল হক এবং নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র সভাপতি মো. মারুফ জামান কোয়েল।

রূপালী ব্যাংক লিমিটেড রংপুর বিভাগীয় কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন রূপালী ব্যাংক লিমিটেড ঢাকা প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক বিষ্ণু চন্দ্র সাহা।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সায়েন্স ল্যাবরেটরীর সাবেক পরিচালক মো. সামসুল হক, সোনালী ব্যাংক লিমিটেড নীলফামারীর রিজিয়ন ম্যানেজার মো. রশিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে পরিবেশ রক্ষায় নবায়নযোগ্য জ্বালানি উত্পাদন ও ব্যবহারের ওপর গুরুতারোপ করেন এবং রূপালী ব্যাংক লিমিটেডের মতো অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানকেও এ ধরনের উদ্যোগ গ্রহণের আহবান জানান। পরে একই অনুষ্ঠানে রূপালী ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার কয়েকজন গ্রাহকের মাঝে ব্যাংকের পক্ষ হতে প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয়। এর আগে অনুষ্ঠানে ভিডিও চিত্রের মাধ্যমে রূপালী ব্যাংক লিমিটেড ও রূপালী-এরোলাইট বায়োগ্যাস লিমিটেডের বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয়।

অনুষ্ঠানের শেষে রূপালী ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. আতাউর রহমান প্রধান ফিতা কেটে রূপালী-এরোলাইট বায়োগ্যাস প্ল্যান্টের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবগ, সাংবাদিক, সুধীজন, সরকারি কর্মকর্তা ও রূপালী ব্যাংক লিমিটেডসহ অন্যান্য ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য