kalerkantho


মাগুরায় বিএনপির ৩ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

মাগুরা প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:০৯



মাগুরায় বিএনপির ৩ নেতাকে কুপিয়ে টাকা ছিনতাই

ছবি : কালের কণ্ঠ

মাগুরা শ্রীপুরে আজ বুধবার দুপুরে বিএনপির ৩ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এছাড়া দুর্বৃত্তরা তাদের কাছে থাকা ৩ নগদ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন আক্রান্তরা।

একইসাথে হামলাকারিরা শ্রীপুরের আওয়ামী লীগ নেতা ও শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিয়ার রহমানের লোক এমন অভিয়োগ করেছেন তারা।

আহতরা হলেন, হচ্ছেন শ্রীপুর থানা বিএনপির সাবেক যু্গ্ম আহবায়ক ও জেলা বিএনপির সদস্য খন্দকার খলিলুর রহমান, শ্রীকোল ইউনিয়ন যুবদল সভাপতি জহুরুল লস্কর ও শ্রীপুর থানা বিএনপির স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক আওরঙ্গদেব রনি। তাদের ৩ জনকেই মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত খলিলুর রহমান অভিযোগ করেন, শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মশিয়ার রহমানের নির্দেশে পুর্বপরিকল্পিত ভাবে কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র, রড ও হাতুড়ি দিয়ে মারধর করে ও ৩ জনের কাছে থাকা প্রায় ৩ লক্ষাধিক নগদ টাকা ছিনিয়ে নেয়। শ্রীপুর থানা সংলগ্ন খলিলুর রহমানের মাছের আড়তে এ ঘটনা ঘটে। আহত ৩ জনই মাছের আড়তদার।

হাসপাতালে আহত নেতাদের দেখতে গিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মাগুরা জেলা বিএনপির সভাপতি কবির মুরাদ অভিযোগ করেন, শুধুমাত্র বিএনপি করার কারনেই আওয়ামী লীগের মশিয়ার বাহিনী তাদের উপর হামলা চালিয়েছে। পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে তারা এখনো কাউকে গ্রেফতার করেনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রেজাউল ইসলাম রেজা জানান, বিএনপির নেতাকর্মীদের মারধরের বিষয়ে পুলিশ দোষীদের গ্রেপ্তারে তৎতর রয়েছে।


মন্তব্য