kalerkantho


খালিয়াজুরীতে মাছ ব্যবসায়ীর ট্রলারে ডাকাতি

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২২:১২



খালিয়াজুরীতে মাছ ব্যবসায়ীর ট্রলারে ডাকাতি

নেত্রকোনার খালিয়াজুরীর হাওরে গোলাম রব্বানী নামে এক মাছ ব্যবসায়ীর ট্রলারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে।
মূখোশধারী ডাকাতরা এস ময় ট্রলারে থাকা লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সঙ্গে থাকা নগদ ২ লাখ ৫৪ হাজার ২৪০ টাকা লুট করে নিয়ে যায়।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চাকুয়া ইউনিয়নের কাইলানী নামক হাওরে দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনাটি সংগঠিত হয়।

জানা গেছে, নেত্রকোনার মোহনগঞ্জ পৌর শহরের টেঙ্গাপাড়া এলাকার বিশিষ্ট মাছ ব্যবসায়ী গোলাম রব্বানী দীর্ঘদিন ধরে একটি ট্রলার নিয়ে তিনি নেত্রকোনা ও সুনামগঞ্জের হাওরাঞ্চলের বিভিন্ন বাজার থেকে মাছ ক্রয় করে তা ঢাকার কাওরান বাজার ও যাত্রাবাড়ীতে বিক্রি করে আসছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মোহনগঞ্জ উপজেলার তেথুলিয়া ট্রলার ঘাট থেকে তিনি তার ওই ট্রলারটি নিয়ে মাছ কেনার জন্য পাশের সুনামগঞ্জের দিরাই উপজেলার বাংলা বাজারের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে ট্রলারটি খালিয়াজুরীর কাইলানী নামক হাওরের মাঝা মাঝি স্থানে যাওয়া মাত্রই ১০-১২ জনের একটি মুখোশধারী ডাকাত দল অপর একটি ট্রলার নিয়ে মাছ ব্যবসায়ী রব্বানীর ট্রলারটিকে আটকিয়ে তারা ট্রলারে থাকা লোকজনদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সঙ্গে থাকা নগদ ২ লাখ ৫৪ হাজার ২৪০ টাকা লুট করে নিয়ে যায়।

খালিয়াজুরী থানার ওসি মো. মহসীন বলেন, এ বিষয়ে থানায় এখনো কেউ কোনো লিখিত অভিযোগ নিয়ে আসেনি। তবে এ ধরনের একটি খবর পাওয়া মাত্রই আমি আমাদের লিপসা বাজার পুলিশ ফাঁড়িকেও এ ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দিয়েছি এবং হাওর এলাকায় ডাকাতি রোধ করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব।


মন্তব্য