kalerkantho


ময়না তদন্তের রিপোর্ট থানায়

গার্মেন্ট কর্মকর্তা শুভ্রকে খুন করা হয়েছে : হচ্ছে হত্যা মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৭ ২৩:০৮



গার্মেন্ট কর্মকর্তা শুভ্রকে খুন করা হয়েছে : হচ্ছে হত্যা মামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার গার্মেন্ট কর্মকর্তা সাখাওয়াত হোসেন শুভ্রকে হত্যা করা হয়েছে এমনটিই উঠে এসেছে ময়না তদন্তের (পোস্ট মর্টেম) রিপোর্টে। এতে বলা হয়েছে, নিহতের শরীরের বিভিন্ন স্থানে রয়েছে প্রচুর আঘাতের দাগ চিহ্ন।

এদিকে পুলিশ বলছে, ঘটনার পর অপমৃত্যু মামলা হলেও আজ মঙ্গলবার পোস্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর এটা হত্যা মামলায় রূপান্তর করা হবে।

নিহত শুভ্র ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকাতে অবস্থিত রপ্তানিমুখী গার্মেন্ট কারখানা প্লামি ফ্যাশনে চাকরি করতো। গত  ১৫ আগস্ট রাতে তার লাশ শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায় কয়েকজন যুবক। ওই সময়ে আটক নাজমুল, জীবন ও মনাকে পুলিশ ৫৪ ধারায় গ্রেপ্তার দেখায়।

মঙ্গলবার রাতে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. আসাদুজ্জামান জানান, মঙ্গলবার ময়না তদন্তের প্রতিবেদন তৈরি করে সেটা ফতুল্লা মডেল থানায় পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্তে উঠে এসেছে নিহতের মাথা, পেটে ও শরীরে অনেক আঘাতের দাগ ও চিহ্ন রয়েছে। এতে প্রতীয়মান তাকে হত্যা করা হয়েছে। এটা স্বাভাবিক মৃত্যু নয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ময়না তদন্তের প্রতিবেদন হস্তগত হয়েছে।

এখন এ ঘটনায় মামলাটি হত্যা মামলা হিসেবে রুজু করা হবে।


মন্তব্য