kalerkantho


ইয়াবা ও নিষিদ্ধ সিরাপসহ দোকানদার আটক

হাওরাঞ্চল প্রতিনিধি    

২২ আগস্ট, ২০১৭ ২১:২৪



ইয়াবা ও নিষিদ্ধ সিরাপসহ দোকানদার আটক

সুনামগঞ্জের ধর্মপাশায় ইয়াবা ও যৌন উত্তেজক নিষিদ্ধ সিরাপসহ শহীদ মিয়া (৪৫) নামের এক মনোহারি দোকানদারকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের পূর্ব বাজারের শহীদ মিয়ার মনোহারী দোকানে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ও ২৮ বোতল যৌন উত্তেজক সিরাপসহ তাকে আটক করা হয়।

তবে মনোহারি দোকানদার শহীদকে ইয়াবা ও যৌন উত্তেজক সিরাপসহ আটকের বিষয়টি চক্রান্তমূলক বলেও মনে করছেন অনেকে।

পুলিশ জানায়, ধর্মপাশা উপজেলা সদরের পূর্ব বাজারের মনোহারি  দোকানদার শহীদ মিয়া তার মনোহারি দোকানদারির পাশাপাশি গোপনে ইয়াবা ও বিভিন্ন ব্র্যান্ডের যৌন উত্তেজক সিরাপও বিক্রি করছেন-এমন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার দুপুরে সেখানে অভিযান চালানো হয়। এ সময় তার দোকানের ফ্রিজের নিচে একটি সিগারেটের প্যাকেটের ভেতর  থাকা ১৫ পিস ইয়াবা ও তার দোকানের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা হর্স পাউয়ার নামের ব্র্যান্ডের ২০ বোতল ও বায়োগ্রা নামের ব্র্যান্ডের আট বোতল যৌন উত্তেজক সিরাপসহ তাকে আটক করা হয়।

ধর্মপাশা থানার ওসি মো. গোলাম কিবরিয়া বলেন, "গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শহীদ মিয়ার দোকানে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ও ২৮ বোতল সিরাপসহ তাকে আটক করা হলেও আটক শহীদ মিয়াসহ ওই এলাকার লোকজন দাবি করছেন, শহীন মিয়া একজন ভালো মানুষ এবং এ বিষয়ে যে পুলিশকে সংবাদটি দিয়েছে সেটি চক্রান্ত। তাই বিষয়টি আমরা গভীরভাবে তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। " 


মন্তব্য