kalerkantho


সুনামগঞ্জে অস্ত্রসহ যুবক আটক

সুনামগঞ্জ প্রতিনিধি    

২২ আগস্ট, ২০১৭ ২০:৩৬



সুনামগঞ্জে অস্ত্রসহ যুবক আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মেঘালয় সীমান্তের গ্রাম বাঁশতলা থেকে অস্ত্রসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব ৯, সিপিসি ৩ এর একটি দল মো. রূপচান মিয়া (৩৮) নামের ওই যুবককে আটক করে।
 
র‌্যাব জানায়, রূপচান দোয়ারাবাজার সীমান্তে অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। এ ঘটনায় দোয়ারাবাজার থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
র‌্যাব সূত্র আরও জানায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাঁশতলা গ্রামটি ভারতের মেঘালয় পাহাড়ের একবোরে পাদদেশে অবস্থিত। এই গ্রামের জালাল উদ্দিনের ছেলে রূপচান দীর্ঘদিন ধরে সীমান্তে অস্ত্র চোরাচালানির সঙ্গে জড়িত। মঙ্গলবার দুপুরে তার কাছে অস্ত্র রয়েছে- এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এ সময় তার কাছ থেকে  গুলিসহ একটি বিদেশি রিভলবার উদ্ধার করা হয়।
 
র‌্যাব ৯, সিপিসি ৩ সুনামগঞ্জের অধিনায়ক লে. কমান্ডার ফয়সাল আহমদ বলেন, "আটক যুবক দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলে আমরা জানতে পেরেছি। মঙ্গলবার এ খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তার কাছ থেকে একটি বিদেশি রিভলবারসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরসহ স্থানীয় থানায় হস্থান্তর করার প্রক্রিয়া চলছে।
                                                                                                               

মন্তব্য