kalerkantho


দুইজনকে ছেড়ে দেওয়ার অভিযোগ ডিবি পুলিশের বিরুদ্ধে

মোংলায় ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক

মোংলা ( বাগেরহাট) প্রতিনিধি    

২২ আগস্ট, ২০১৭ ১৮:৫৩



মোংলায় ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক

মোংলার দিগরাজ থেকে ইয়াবাসহ আল-আমিন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বাগেরহাট ডিবি পুলিশের এসআই গাজী ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের শিল্প এলাকাসংলগ্ন দিগরাজের কাকড়া বাজার এলাকা থেকে আজ মঙ্গলবার সকালে ৫০ পিস ইয়াবা ও একটি চোরাই মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আল-আমিনকে আটক করা হয়। আলআমিন দীর্ঘদিন ধরে নানা কৌশলে তার নিজের চোরাই মোটরসাইকেলে করে মোংলা ও রামপালসহ বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ এবং বেচাকেনা করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে। আলআমিনের বাড়ি বাগেরহাটের রামপাল উপজেলার উজলকুড় গ্রামে।

এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক দিগরাজ এলাকার এক জনপ্রতিনিধি বলেন, "দিগরাজ, পাওয়ার হাউস ও বাজুয়া খেয়াঘাটসহ বিভিন্ন পয়েন্টে মাদকের ছড়াছড়ি চলছে। গোয়েন্দা পুলিশের অভিযানে মাঝেমধ্যে মাদকের চালানসহ ব্যবসায়ীরা আটক হলেও স্থানীয় থানা পুলিশের হাতে মাদক ব্যবসায়ীরা আটক না হওয়ার বিষয়টি নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। "  তিনি বলেন, "মোংলা থানা থেকে পুলিশের টহলদল নিয়মিত দিগরাজে আসেন কিন্তু কখনও শুনিনি পুলিশের হাতে মাদক বিক্রেতা বা মাদকসেবী  আটক হয়েছে। যদিও কালেভদ্রে কেউ আটক হয়, তাও আবার পুলিশ বাণিজ্য করে পথিমধ্যে ছেড়ে দেয় বলে অভিযোগ রয়েছে।

একজন প্রত্যক্ষদর্শী জানান, মাদক ব্যবসায়ী আলামিনের মোটরসাইকেল থেকে তার আরও দুই সহযোগীকে আটক করে ডিবি। কিন্তু পথিমধ্যে ওই দুইজনকে ছেড়ে দেওয়া হয়। তবে, ডিবি পুলিশের এসআই গাজী ইকবাল হোসেন জানান, ছেড়ে দেওয়া দুইজন নিরীহ মানুষ।

তারা এ বিষয়ে কিছু জানত না। তাই যাচাই বাচাই শেষে ছেড়ে দেওয়া হয়েছে তাদেরকে। মূল আসামি মাদক ব্যবসায়ী আলামিনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার বিকেলে তাকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।  


মন্তব্য