kalerkantho


মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নাশকতা মামলার আসামির মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি   

২২ আগস্ট, ২০১৭ ১২:৫৫



মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নাশকতা মামলার আসামির মৃত্যু

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের নতুন বাস টার্মিনালের কাছে সড়ক দুর্ঘটনায় জাকির হোসেন (৩৫) নামে এক জামায়াতকর্মী মারা গেছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন মৌসুমী খাতুন নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে একটি শ্যালোইঞ্জিনচালিত আলগামন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়লে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ও আহত দুজনেরই বাড়ি মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামে। নিহত জাকির হোসেন আশকান মালিথার ছেলে। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনের সময় বিরোধী দলের হরতাল-অবরোধ চলাকালীন নাশকতা মামলার আসামি ছিলেন। সেই মামলায় হাজিরা দিতে আজ সকালে তিনি বাড়ি থেকে আদালতের উদ্দেশে যাচ্ছিলেন। আর আহত গৃহবধূ মৌসুমী খাতুন সবুর আলী স্ত্রী। তিনি শহরে চিকিৎসকের পরামর্শ নিতে যাচ্ছিলেন।  

স্থানীয়রা জানান, দুর্ঘটনার সময় হিজুলী থেকে কয়েকজন যাত্রী নিয়ে মেহেরপুর শহরের দিকে যাওয়ার সময় নতুন বাস টার্মিনালের নিকট ওই আলগামনের এক্সিলেটর কেটে যায়। এ সময় আলগামনের চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে ছিটকে পড়ে।

এ সময় জাকির হোসেন ও মৌসুমী খাতুন রাস্তায় ছিটকে পড়ে গুরতর আহত হন। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন।


মন্তব্য