kalerkantho


জামালপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

২২ আগস্ট, ২০১৭ ০০:৪৩



জামালপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

জামালপুর সদর উপজেলার শৈলেরকান্দা স্লুইচগেইট এলাকার একটি খাল থেকে নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম শহীদুল ইসলাম (১২)।

সে ময়মনসিংহ সদর উপজেলার বিদ্যাগঞ্জ এলাকার কুষ্টিয়ারচর গ্রামের সওদাগর আলীর ছেলে এবং স্থানীয় একটি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত।

এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন কুষ্টিয়ারচর গ্রামের দুলাল উদ্দিনের ছেলে সুমন মিয়া (২২), মজি মিয়ার ছেলে আসাদ মিয়া (২৩) ও মৃত আসর মীরের ছেলে জসিম উদ্দিন (২৬)।

নরুন্দি তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনছার উদ্দিন জানান, গত ১৯ অগাস্ট দুপুরে শহীদুল ইসলামকে নিয়ে ওই তিনজন জামালপুর সদরের শৈলেরকান্দা এলাকায় আসেন। ওইদিন থেকে শহীদুলকে খুঁজে পাওয়া যায়নি।

এ ঘটনায় ময়মনসিং সদর থানায় একটা সাধারণ ডায়েরি করে তার পরিবার। একপর্যায়ে এলাকাবাসীর চাপে ওই তিন যাত্রী শহীদুলকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ পানিতে ফেলে দেওয়ার কথা স্বীকার করলে তাদের পুলিশে দেওয়া হয়।

তাদের তথ্যের ভিত্তিতে সোমবার বিকালে শৈলেরকান্দা স্লুইচগেইট এলাকার খাল থেকে শহীদুলের লাশ উদ্ধার করে তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


মন্তব্য