kalerkantho


বরগুনায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

বরগুনা প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৭ ২২:৩৯



বরগুনায় পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। পরে ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় সোমবার দুপুরে ওই শিক্ষার্থীর চাচা বাদি হয়ে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর চাচাতো চাচা জাকারিয়া ওরফে জাকু আসামি করে একটি ধর্ষণ মামালা দায়ের করেছেন। জাকু জেলার তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া গ্রামের মোখলেছ সরদারের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীর স্বজনের জানান, ওই শিক্ষার্থীর বাবা অসুস্থ অবস্থায় বাগেরহাটে চিকিত্সাধীন রয়েছে। তার দেখাশুনার জন্য ওই শিক্ষার্থীর মা'ও বাগেরহাটে অবস্থান করছেন। সেই সুযোগে শিশুটিকে বাড়িতে একা পেয়ে গত ১৫ আগস্ট তার বাবার চাচাতো ভাই জাকারিয়া ওরফে জাকু তাকে পাশবিক নির্যাতন করে। পরে মেয়েটি আজ সকালে তাদের একথা জানান।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। আর অভিযুক্ত জাকুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


মন্তব্য