kalerkantho


কুতুবদিয়ায় অস্ত্রসহ দুই জলদস্যু আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২১ আগস্ট, ২০১৭ ২২:২০



কুতুবদিয়ায় অস্ত্রসহ দুই জলদস্যু আটক

কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্রসহ দুই জলদস্যুকে আটক করেছে। আটক হওয়া জলদস্যুরা হলেন- দ্বীপের দক্ষিণ ধুরুং ইউনিয়নের ২নং ওয়ার্ডের আবুল কালাম প্রকাশ আবুর ছেলে আলী আকবর (২২) এবং একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পূর্ব আলী ফকির ডেইল আশা হাজির পাড়ার আবু মুসার ছেলে মো. পারভেজ (১৪)।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌস জানান, জলদস্যুরা মুক্তিপণ দাবিতে দুই জেলেকে অপহরণপূর্বক কুতুবদিয়ার বাতিঘর পাড়া গ্রামে জিম্মি করে রাখে। খবর পেয়ে পুলিশ আজ সোমবার দুপুরের দিকে ঘটনাস্থল থেকে জিম্মি করা জেলে বাঁশখালী উপজেলার ছনুয়ার বাসিন্দা আবু সাদেক (৫৫) এবং একই উপজেলার বাংলা বাজার গ্রামের মুক্তা ধর জলদাস (৩৫) কে উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে জলদস্যুদের ব্যবহৃত দেশীয় তৈরি দুটি বন্দুক, কিরিচ ও রামদা জলদস্যুদের ব্যবহৃত ৬টি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। সেই সাথে বাশঁখালীর মতিলাল বহদ্দারের নৌকাসহ পুলিশ আটক করে দুই জলদস্যুকে। আটক জলদস্যুদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা রুজু করা হয়েছে। আটক জলদস্যুদের স্বীকারোক্তি মতে অন্যান্য জলদস্যুদের আটকের চেষ্টা চলছে।


মন্তব্য