kalerkantho


রাজশাহীতে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

২১ আগস্ট, ২০১৭ ২২:০০



রাজশাহীতে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

২১ আগস্ট গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার প্রতিবাদে ও আইভি রহমানসহ নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে রাজশাহী মহানগর আওয়ামী লীগ এবং পবা উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে পৃথকভাবে এসব কর্মসূচি পালন করা হয়।
 
রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহসভাপতি মীর ইকবাল, সহসভাপতি শাহীন আক্তার রেনী, উপপ্রচার বিষয়ক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন প্রমুখ।  
 
অপরদিকে, পবা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি আয়েন উদ্দিন। এতে  বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, পবা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হারুন অর রশিদ, যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আয়নাল হক রাশেল এবং সাধারণ সম্পাদক শাহিনুল ইসলামসহ প্রমুখ।  

মন্তব্য