kalerkantho


গোপালগঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি    

২১ আগস্ট, ২০১৭ ২০:৫৯



গোপালগঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার

গোপালগঞ্জে পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গ্রাম থেকে পলান মণ্ডল (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন রাশমনি বিশ্বাস ও টুলু বিশ্বাস নামের দুই নারীকে আটক করে পুলিশ।

গোপালগঞ্জের বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, "লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। যেহেতু রাশমনি ও টুলু বিশ্বাসের ঘর থেকে লাশ উদ্ধার করা হয়েছে, এ কারণে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের পর সঠিক তথ্য পাওয়া যাবে।

অন্যদিকে, জেলার কাশিয়ানীতে ধাক্কাধাক্কিতে এক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার রাজপাট ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের কালাম খানের ছেলে প্রতিবন্ধী মো. সিদ্দিক খানের (৬০) সঙ্গে প্রতিবেশী ইমান শিকদারের ছেলে মো. কালা শিকদারের (৪৩) কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটলে মো. সিদ্দিক মাটিতে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

কাশিয়ানী থানার এসআই ওয়াহিদুজ্জামান বলেন, "আজ সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা গোপালগঞ্জ মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে বা তদন্তে হত্যার কোনো প্রমাণ পেলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। "  


মন্তব্য