kalerkantho


গোপালগঞ্জে ২১ আগস্ট উপলক্ষে সমাবেশ

গোপালগঞ্জ প্রতিনিধি    

২১ আগস্ট, ২০১৭ ১৯:২৯



গোপালগঞ্জে ২১ আগস্ট উপলক্ষে সমাবেশ

২১ আগস্ট শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোষীদের শাস্তির দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ পৃথকভাবে এ কর্মসূচি  পালন করে।

আজ সোমবার দুপুরে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধীসৌধে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও এর  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে তারা সেখানে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

অপরদিকে, জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত গ্রেনেড হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক।

জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সহসভাপতি সিকদার নূর মোহম্মদ দুলু, পৌর মেয়র ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমবি সাঈফ, ছাত্রলীগ নেতা শরীফুল ইসলাম খান মুন্না, দ্বীন ইসলাম, নিউটন মোল্লা, শরিফুল ইসলাম সিকদার, রনি হোসেন কালু, তরিকুল ইসলাম তারেক ও আতাউর রহমান পিয়াল প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িত পলাতক আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  


মন্তব্য