kalerkantho


রাজৈরে বাস-মাহিন্দ্র সংঘর্ষে শিক্ষক নিহত, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি    

২১ আগস্ট, ২০১৭ ১৯:০৭



রাজৈরে বাস-মাহিন্দ্র সংঘর্ষে শিক্ষক নিহত, আহত ১০

ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের রাজৈরে যাত্রীবাহী বাসের সঙ্গে মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে সুরুচি মণ্ডল (৪৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। আজ সোমবার দুপুরে উপজেলার বইলগ্রাম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুরুচি মণ্ডল মাদারীপুরের টেকেরহাট শহীদ সরদার শাজাহান বালিকা বিদ্যালয় অ্যান্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষক ছিলেন।

স্থানীয়, পুলিশ, হাসপাতাল ও আহত সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কে রাজৈর উপজেলার বইলগ্রাম নামক স্থানে রাজৈর থেকে ছেড়ে আসা মাহিন্দ্রের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী যাত্রীবাহী চন্দ্রা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রে ব ০২-০৫৩৪)  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালের মাহিন্দ্রের যাত্রী সুরুচি মণ্ডল নিহত হন।

এ ছাড়া একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আবদুল কুদ্দুস বেপারী (৫৫) ও অমৃত সরকার (৪০), চরমুগরিয়া কলেজের সহকারী অধ্যাপক স্বপন কুমার (৫৫), শোভন সরকার (৬০), হাসিনা বেগম (৫০), সোহানাসহ  (১৩) অন্য আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও টেকেরহাট ইউএস মডেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাসের যাত্রী সোহানাসহ অন্য যাত্রীরা জানান, চালক এক হাত দিয়ে মোবাইলে কথা বলছিলেন এবং অন্য হাত দিয়ে স্টিয়ারিং ধরেছিলেন। এ কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রাজৈর থানার ওসি মো. জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য