kalerkantho


ঝালকাঠিতে চার ডাকাত গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি    

২০ আগস্ট, ২০১৭ ১৯:৫৯



ঝালকাঠিতে চার ডাকাত গ্রেপ্তার

ছবি : কালের কণ্ঠ

ঝালকাঠিতে অভিযান চালিয়ে পুলিশ আন্তজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার রাতে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ রবিবার বিকেলে ঝালকাঠি পুলিশ সুপারে কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

ঝালকাঠি জেলা পুলিশ সংবাদ সম্মেলনে গ্রেপ্তারকৃত চার ডাকাতকে হাজির করে। গ্রেপ্তারকৃতরা হলো পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ভেচকী গ্রামের মো. ইয়াছিন মাল, একই উপজেলার ধওয়া গ্রামের মো. মানিক মল্লিক, বরগুনার পাথরঘাটা উপজেলার বাইনতলা গ্রামের স্বপন সিকদার ও বেতাগী উপজেলার করুনা গ্রামের মো. জসিম আকন রিপন।  

সংবাদ সম্মেলনে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গত ২৬ ফেব্রুয়ারি পশ্চিম ঝালকাঠি এলাকার একটি বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১৭ লাখ টাকার মালামাল ডাকাতিসহ দেশের বিভিন্ন জেলায় গ্রেপ্তারকৃতদের নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে। ডাকাতিকালে তাদের বিরুদ্ধে বিভিন্ন স্থানে ধর্ষণের অভিযোগও আছে।  

গোপন সংবাদের ভিত্তিতে ভান্ডারিয়া পুলিশের সহযোগিতায় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপর (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ভান্ডারিয়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এসময় চার ডাকাত একসঙ্গে ছিল। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চার ডাকাতকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে বলেও অতিরিক্ত পুলিশ সুপার জানান।


মন্তব্য