kalerkantho


দেওয়ানগঞ্জে নুর মোহাম্মদের ত্রাণ বিতরণ

জামালপুর প্রতিনিধি    

২০ আগস্ট, ২০১৭ ১৯:১৪



দেওয়ানগঞ্জে নুর মোহাম্মদের ত্রাণ বিতরণ

ছবি : কালের কণ্ঠ

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ, চুকাইবাড়ি, চিকাজানি ও দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের বন্যা কবলিত ৪ হাজার পরিবারের মাঝে আজ রবিবার দুপরে আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।  

স্থানীয় সুত্রে জানাগেছে, জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য এমপি প্রার্থী বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ দীর্ঘদিন যাবৎ এলাকায় সাংগঠনিক কার্যক্রমের পাশাপাশি জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় ব্যাক্তিগত অর্থায়নে প্রায় ৪ হাজার পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। এসব ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিড়া, গুড়, গোল আলু ও লবনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।  

দেওয়ানগঞ্জের পুল্লকান্দি বাজারে বাদুরবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখালের নিজস্ব কার্যালয় থেকে ওইসব ত্রাণসামগী বিতরণ করা হযেছে। ওই সময় উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আবেদিন, সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহ-সভাপতি নিলাক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন প্রমুখ।  


মন্তব্য