kalerkantho


জাবিতে অনলাইনে ভর্তির আবেদন কার্যক্রম শুরু

জাবি প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৭ ১৪:৫১



জাবিতে অনলাইনে ভর্তির আবেদন কার্যক্রম শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি প্রার্থীদের অনলাইনে ভর্তির আবেদন কার্যক্রম শুরু হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে অনলাইনে ভর্তির আবেদন কার্যক্রম উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

আগামী ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ১২টা পর্যন্ত এ আবেদন কার্যক্রম অব্যাহত থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে জানানো হয়, এ বছর বিভিন্ন অনুষদ ও ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা মোট ১০টি ইউনিটের অধীনে অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় এ, বি, সি, ডি, ই ইউনিটের আবেদন ফরমের মূল্য ৫৫০ টাকা এবং সি১, এফ, জি, এইচ ইউনিটের আবেদন ফরমের মূল্য ৩৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। ভর্তির আবেদন ফি ডাচ-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং 'রকেট' এর মাধ্যমে জমা দিতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. আমির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মনজুরুল হক, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক এবং ডেপুটি রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বরাবরের মতো এবারও পরীক্ষা কেন্দ্রে ক্যালকুলেটর, মোবাইল ফোন বা টেলিযোগাযোগে সক্ষম কোনো ইলেক্ট্রনিক্স ডিভাইস, যন্ত্র ও ঘড়ি সম্পূর্ণ নিষিদ্ধ থাকবে।

ভর্তিসংক্রান্ত সকল তথ্য, সময়সূচি, ভর্তি নির্দেশিকা ও আবেদনের নিয়মাবলী নির্ধারিত ওয়েবসাইট (https://juadmission.org/index/circula) থেকে জানা যাবে।

 


মন্তব্য