kalerkantho


জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে বন্যার্তদের জন্য রুটি তৈরী

জামালপুর প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৭ ০২:০১



জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে বন্যার্তদের জন্য রুটি তৈরী

জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে ভয়াবহ বন্যায় পানিবন্দী ও আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া বন্যার্তদের জন্য শনিবার রাতে প্রেসক্লাবের তিনতলা ভবনের ছাদে ৩০ হাজার রুটি তৈরীর কাজ শুরু হয়েছে। ওই রুটি তৈরী কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত রুটি তৈরী কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবির, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী ও জামালপুর পৌর সভার মেয়র মির্জা সাখাওয়াতুর আলম মনি।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সালেহ সফিক গেন্দা, মেলান্দহ পৌরসভার সাবেক মেয়র হাজী দিদার পাশা, জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ নাসিমুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জামালপুর পৌরসভার কাউন্সিলর হেলাল উদ্দিন ও রাজিব সিংহ সাহাসহ জামালপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল হোসাইন। পরে প্রতিমন্ত্রীসহ অতিথিবৃন্দ আনুষ্ঠানিক ভাবে রুটি তেরী কাজের শুভ উদ্বোদন করেন।


মন্তব্য