kalerkantho


যেখানেই কষ্ট সেখানেই শেখ হাসিনা: মায়া

বন্যাদুর্গতদের যা প্রয়োজন তাই দেওয়া হবে

জামালপুর প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৭ ০০:১৮



যেখানেই কষ্ট সেখানেই শেখ হাসিনা: মায়া

যেখানেই কষ্ট সেখানেই শেখ হাসিনা। যেখানেই দুঃখ সেখানেই আওয়ামী লীগ।

আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে ও আওয়ামী লীগকে হুকুম দিয়েছেন বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য। তাই আমি বার বার আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। দুর্যোগে এখানে যা দরকার তাই দেওয়া হবে। ইসলামপুর উপজেলার পচাবহলা-ইসলামপুর সড়কের গাঁওকুড়ায় এলাকায় শনিবার বানভাসীদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এসব কথা বলেছেন।

ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরো বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে বসে মায়ে পুতে লিবিস্টিক কিনছেন। আর ষড়যন্ত্র ও মায়া কান্না করছেন। যেন আওয়ামী লীগ ব্যর্থ হয়। ব্যর্থ হলে তিনি ড়্গমতায় আসতে পারবেন। এত সহজ নয় শেখ হাসিনা ও আওয়ামী লীগ বীরের সনত্মান।

তারা নয় মাসে দেশ স্বাধীন করেছে। আমরা ব্যর্থ হতে জানিনা। কোনোভাবে যদি  খালেদা জিয়া ক্ষমতায় আসতে পারেন তাহলে দেশের বারটা বাজবে। তাই আগামী নির্বাচনে সকলকে সজাগ থাকতে হবে।

জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবিরের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল, সংরক্ষিত মহিলা এমপি মাহজাবিন খালেদ বেবী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব গোলাম মোস্তুফা প্রমুখ।

ইসলামপুর উপজেলার আওয়ামী লীগে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালামের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের দুই শতাধিকনেতা-কর্মী উপস্থিত ছিলেন। সেখানে আলোচনা শেষে অনুষ্ঠানের অতিথিগণ স্থানীয় ৫ শতাধিক বানভাসীদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এর আগে ওই দিন সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি মেলান্দহ উপজেলার উমির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে মেলান্দহের ১ হাজার ৩শ’ বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।


মন্তব্য