kalerkantho


চেম্বার সভাপতির মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি    

১৯ আগস্ট, ২০১৭ ২১:৪০



চেম্বার সভাপতির মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেডিডেন্ট ও এফবিসিসিআই'র পরিচালক খায়রুল হুদা চপলের মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সুনামগঞ্জের ব্যবসায়ীরা। আজ শনিবার দুপুরে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের উদ্যোগে স্টেশন রোডে অনুষ্ঠিত কর্মসূচিতে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী নেতৃবৃন্দ অংশ নেন।

বক্তারা দুদকের দায়েরকৃত মামলা থেকে খায়রুল হুদা চপলকে অব্যাহতি ও দ্রুত মুক্তির দাবি জানান। মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য দেন চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি মো. আমিনুল হক, এনাম আহমেদ, সাবেক পৌর কাউন্সিলর নূরুল ইসলাম বজলু, কাজল চন্দ্র দে, সুশান্ত রায়, শঙ্কর দাস, জিএম তাশহিজ, রাসেল আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, দেশের ছয় জেলায় একই সময় হাওরের ফসল বন্যায় ক্ষতিগ্রস্ত হলেও একমাত্র সুনামগঞ্জে উদ্দেশ্য প্রণোদিতভাবে চপলকে মামলায় অভিযুক্ত করা হয়েছে। রাজনৈতিক উদ্দেশ্যে তাকে হয়রানির জন্য এ মামলা করা হয়েছে। ব্যবসায়ীরা 'ষড়যন্ত্রমূলক' মামলা থেকে অব্যাহতি ও তার দ্রুত মুক্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট রাতে ঢাকা শাহজালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুর হয়ে কানাডায় মেয়ের কাছে যাওয়ার সময় হাওররক্ষা বাঁধের কাজে অনিয়নের অভিযোগে দুদকের দায়েরকৃত মামলায় গ্রেপ্তার করা হয় খায়রুল হুদা চপলকে। এর প্রতিবাদে পরদিন সুনামগঞ্জ জেলা যুবলীগ, গত ১৭ আগস্ট জেলার সব উপজেলায় যুবলীগের ব্যানারে তার মুক্তির দাবি এবং মামলা থেকে অব্যাহতির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


মন্তব্য