kalerkantho


নীলফামারীতে স্বেচ্ছাসেবক দলের শোভাযাত্রায় পুলিশের বাধা

নীলফামারী প্রতিনিধি    

১৯ আগস্ট, ২০১৭ ১৯:১৭



নীলফামারীতে স্বেচ্ছাসেবক দলের শোভাযাত্রায় পুলিশের বাধা

নীলফামারীতে পুলিশের বাধার মধ্যে জেলা স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপ পৃথক কর্মসূচির মাধ্যমে পালন করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আজ শনিবার বেলা ১২টার দিকে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক প্রবীর গুহের আয়োজনে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সামসুজ্জামানের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বড়বাজার অভিমুখে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি কালীবাড়ি মোড়ে পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় পুলিশের বাধা উপেক্ষা করে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদাক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। স্বেচ্ছাসেবক দলের জেলা আহ্বায়ক প্রবীর গুহের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপির রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সামসুজ্জামান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর সেলিম ফারুক, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম, সাধারণ সম্পাদক মাহবুব উর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রাহেদুজ্জামান প্রমুখ। এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

অপরদিকে, একই কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টার দিকে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ানের নেতৃত্বে শহরের বড় বাজার এলাকা থেকে পৃথক একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনের বড় মাঠে আলোচনা সভায় মিলিত হয়। সেখানে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোর্শেদ আযম, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খালিদ বিন তিবরিজ, পৌর যুবদলের সহ সাধারণ সম্পাদক শিহাবুজ্জামান চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. মোস্তাক হোসেন  প্রমুখ।  


মন্তব্য