kalerkantho


বৌদ্ধমুর্তি চুরি : তালতলী উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৭ ১৩:৪৩



বৌদ্ধমুর্তি চুরি : তালতলী উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি গ্রেপ্তার

বরগুনার তালতলীর রাখাইন সম্প্রদায়ের বৌদ্ধমুর্তি চুরির অভিযোগ দায়ের করা মামলা ওয়ারেন্টভুক্ত আসামি তালতলী উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক নয়ন বেপারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার সকালে বরগুনার একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর তাকে আমতলী সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শেখ আবদুল্লাহ জানান, তালতলীর রাখাইন সম্প্রদায়ের বৌদ্ধমুর্তি চুরির অভিযোগে দায়ের করা একটি মামলার চার্জশিটভুক্ত আসামি নয়ন বেপারী। এ মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল। এর পর থেকে সে অনেকটা লোকচক্ষুর আড়ালে চলাফেরা করত। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে তাকে বরগুনার একটি আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের দীর্ঘদিনে সাধারণ সম্পাদক ছিলেন নয়ন বেপারী। গত ৬ আগস্ট চাঁদা না দেওয়ায় তালতলী উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে মেরে হাসপাতালে পাঠিয়েছেন তিনিসহ তার সহযোগীরা। এ ঘটনায় সংবাদ গণমাধ্যমে প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির। এ ঘটনার পরের দিন ৭ আগস্ট নয়ন বেপারীকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।


মন্তব্য