kalerkantho


পার্বতীপুরে ছাত্রলীগ নেতা হত্যা চেষ্টা মামলা, আসামির জামিন নামঞ্জুর

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৭ ২২:০৯



পার্বতীপুরে ছাত্রলীগ নেতা হত্যা চেষ্টা মামলা, আসামির জামিন নামঞ্জুর

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম সোহেলকে (২৭) হত্যা চেষ্টার আসামি জীবনের (২৭) নামঞ্জুর করে বিজ্ঞ আদালত দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেছেন আজ বৃহস্পতিবার।

মামলা সূত্রে জানা যায়, উপজেলা ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম সোহেল গত ২২ জুলাই রাত সাড়ে ১২টায় মোটরসাইকেলযোগে তার বাসায় যাচ্ছিলেন। বাসার গেটে পৌঁছে তিনি মোটর সাইকেলে বসে গেট খোলার অপেক্ষায় ছিলেন। এ সময় নয়ন (২২) ও জীবন নামের দুই দুর্বৃত্তরা ধারালো চাকু দিয়ে সোহেলের পেছন দিক থেকে আঘাত করে। সোহেলের আর্তচিত্কারে তার মা-বাবা বাড়ীর গেট খুলে বেরিয়ে আসেন। মা-বাবাকে বেরিয়ে আসতে দেখে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। এ সময় রাইসুল ইসলামকে তার স্বজন ও প্রতিবেশীরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর উপজেলা হাসপাতালে ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করেন।

এ ঘটনায় গত ২ আগস্ট ৪ জনকে আসামি করে পার্বতীপুর রেল থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়। কিন্তু দীর্ঘ ১৬ দিনের পুলিশ এজাহারভুক্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। এ ব্যাপারে মামলার বাদী আবদুল কাদির বলেন, আসামিরা পুলিশের সামনে ঘোরাফেরা করলেও তাদের গ্রেপ্তারের উদ্যোগ নেয়নি পুলিশ। এ কারণে মামলার তদন্তভার ডিবি অথবা সিআইডির কাছে হস্তান্তরের দাবি জানান তিনি।

আসামি নয়ন ও জীবন উভয় সহোদর ভ্রাতা। তাদের বাবা মো. জাফর, বাড়ি শহরের ধুপিপাড়া (ফকিরটোলা) মহল্লায়।


মন্তব্য