kalerkantho


কেরানীগঞ্জে আইন মন্ত্রণালয়ের কর্মকর্তাকে অপহরণের চেষ্টা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৭ ১৯:১৯



কেরানীগঞ্জে আইন মন্ত্রণালয়ের কর্মকর্তাকে অপহরণের চেষ্টা

কেরানীগঞ্জে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের এক কর্মকর্তাকে অপহরণের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে কেরানীগঞ্জের খোলামোড়ার বাসা থেকে অফিসে যাওয়ার পথে কদমতলী গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম নীল রতন মন্ডল (৪৭)। তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের প্রশাসনিক কর্মকর্তা। এ বিষয়ে তিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

নীল রতন মন্ডল জানান, তার বাড়ি খোলামোড়া এলাকায়। বাড়ি থেকেই আসা যাওয়া করেই তিনি অফিস করেন।

বৃহস্পতিবার সকালে অফিসে যাওয়ার পথে কদমতলী এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় পূর্ব পরিচিত চিত্ত হরি মন্ডল অস্ত্র ঠেকিয়ে আগানগর বুড়িগঙ্গা বেড়িবাঁধ এলাকায় নিয়ে যায়। এ সময় হরি মন্ডল তার কাছে ৩৫ লাখ টাকা দাবি করে, না দিলে গুলি করার হুমকি দেয়। এক পর্যায়ে তিনি বেড়িবাঁধ এলাকায় লোকজন দেখে ডাকচিত্কার করলে আশপাশের লোকজনও জড়ো হলে হরি মন্ডল তাকে ছেড়ে দিয়ে দ্রুত নৌকাযোগে বুড়িগঙ্গা পাড়ি দিয়ে মিটফোর্ড হাসপাতাল ঘাটের দিকে চলে যায়।

তিনি আরো জানান, চিত্ত হরি মন্ডল তার প্রতিবেশী কিন্তু দীর্ঘদিন ধরে দেখা সাক্ষাৎ হয় না। সে কেন এমন করলো বুঝতে পারছি না।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আবুল কাওসার বলেন, নীল রতন মন্ডলের অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেলে মামলা হিসেবে এটি রেকর্ড হবে। পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য