kalerkantho


কেরানীগঞ্জে ৮শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১৭ আগস্ট, ২০১৭ ১৯:০৫



কেরানীগঞ্জে ৮শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

কেরানীগঞ্জ মডেল থানাধিন ব্রাম্মনকিত্তা এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা (দক্ষিন) গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার রাতে ৮শ পিস ইয়াবাসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ রনি শেখ (২৬)।  

তার গ্রামেরবাড়ি শরিয়তপুর জেলার নরিয়া থানার সিংগল এলাকায়। তার পিতার নাম মোঃ কামাল শেখ। সে ঢাকার কামরাঙ্গিরচর এলাকা থেকে নেশা জাতিয় ইয়াবা টেবলেট এনে কেরানীগঞ্জে সরবরাহ করার উদ্যেশে আসেন।

ঢাকা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই বিপুল চন্দ্র দাস জানান, বুধবার রাতে মাদকের বিরম্নদ্ধে বিশেষ অভিযান চলা কালে গোপন সংবাদেও মাধ্যমে জানতে পারি কালিন্দী ইউনিয়নের ব্রাম্মনকিত্তা এলাকায় মাদককের একটি চালান খালাস হবে। এ সংবাদের ভিত্তিত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযানে যাই।

সেখানে মদিনানগর মসজিদের সামনে পাঞ্জাবি পরিহিত একটি লোককে ঘোরাফেরা করতে দেখে আমাদের সন্দেহ হয়। পরে তাকে আটক করে তার নাম ঠিকানা জানতে চাইলে সে আমতা নামতা শুরম্ন করে। এতে করে আমাদের সন্দেহ আরো বেড়ে যায়।

এরপর তার দেহ তলস্নাসি করে ৪টি নীল রংয়ের পলেথিসেন জিপার পাওয়া যায়। যাহার ভিতর ২শ করে মোট ৮শ ইয়াবা টেবলেট পাওয়া যায়।

এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার সকালে এস আই বিপুল চন্দ্র দাস বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্¿ন আইনে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।


মন্তব্য