kalerkantho


নোয়াখালীতে মাজারের খাদেমকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১৬ আগস্ট, ২০১৭ ২২:০৮



নোয়াখালীতে মাজারের খাদেমকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নদোনা ইউনিয়নের শাকতলা গ্রামে স্থানীয় আফজাল শাহ মাজারের খাদেম সোনা মিয়া (৬৫)কে মাজার থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তি ঝোঁপের মধ্যে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে মাজারে আসা দুই র্দুবৃত্ত। পরে পালাবার সময়ে ঘটনার সাথে জড়িত ইলিয়াছ (৩২) নামে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় এলাকাবাসী।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার রাত ৯টায় মাজার সংলগ্ন এলাকায়।

আফজাল শাহ মাজারের পরিচালনা কমিটির সভাপতি সামসুদ্দোহা মজনু মেম্বার জানান, সন্ধ্যা ৭টায় দুই যুবক ঐ মাজারে এসে মাজারের খাদেম সোনামিয়াকে ডেকে ৪ টি মোমবাতি তার নিকট থেকে ক্রয় করে। তারা মাজারে দুটি মোমবাতি জ্বালানোর পর খাদেম সোনামিয়ার সাথে কথা বলতে এক পর্যায়ে তাকে বাহিরে আসার জন্য অনুরোধ জানায়।  

তিনি মাজার থেকে বেরিয়ে এল তারা দুজন তাকে পার্শ্ববর্তি গাছের ঝোঁপের মধ্যে এনে তাকে ছুরিকাঘাত করে একপর্যায়ে তার গলা কেটে দেয়। অনেকক্ষণ ধরে সোনামিয়াকে মাজারে মধ্যে না দেখে তার স্ত্রী খোঁজ নিয়ে দেখতে পায় তার স্বামী গোঙ্গরাচ্ছে। পরে তিনি চিত্কার দিলে এলাকার অন্যন্য লোকজন এসে দুজনকে পালিয়ে যেত দেখে। পরে জনতা ইলিয়াছকে আটক করে গনপিটুনি দেয়। খবর পেয়ে সোনাইমুড়ি থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে।  

নোয়াখালী পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ কালের কণ্ঠকে মুঠো ফোনে জানান, বিষয়টি পূর্ব বিরোধের জের ধরে ঘটতে পারে তবে তদন্ত ব্যাতীত এ মুহুর্ত্বে বেশি কিছু বলা যাবে না।


মন্তব্য